সর্বশেষঃ

আজ তরুণ সাংবাদিক আল আমিন গাজীর শুভ জন্মদিন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক সোনালী খবর এর বরিশাল ব্যুরো প্রধান ও পাঠক প্রিয় অনলাইন নিউজ পোর্টাল বরিশাল নিউজ24ডটকমের প্রকাশক ও সম্পাদক আল আমিন গাজীর শুভ জম্মদিন আজ ।

আজকের এই দিনে বরিশাল জেলার বাকেরগঞ্জ থানাধীন ১২নং রঙ্গশ্রী ইউনিয়নের একটি মুসলিম সম্ভান্ত্র পরিবারে তিনি জম্মগ্রহন করেন।

২০১৩ সাথে সাংবাদিক আল আমিন গাজী সাংবাদিকতায় বরিশাল থেকে প্রকাশিত দৈনিক কলমের কন্ঠ পত্রিকায় কাজের মাধ্যমে মহান এই পেশায় যুক্ত হয়েছিলেন ।

তরুন এই কলমযোদ্ধা জাতীয় সাপ্তাহিক অগ্রযাত্রা, দৈনিক বরিশাল অঞ্চল,দৈনিক বাংলাদেশ বাণী, দৈনিক আলোকিত বরিশাল, দৈনিক আমাদের বরিশাল,দৈনিক সুন্দরবন, দৈনিক ভোরের অঙ্গীকার ও দৈনিক আজকের সময়ের বার্তা পত্রিকায় দীর্ঘদিন সুনামের সাথে কাজ করেছেন।

সাহসীকতার সাথে জনগণের কথা তুলে ধরে বিভিন্ন সময় সংবাদ প্রকাশের জন্য সন্ত্রাসী হামলাসহ একাধীক মামলার শিকার হয়েছেন।

সত্য প্রকাশ করতে গিয়ে গত বছরে এই তরুণ সাংবাদিক আল আমিন গাজী কিছু দুষ্ট লোকের রোষানলে পরে আলোচিত একটি মিথ্যা মামলায় ২মাস কারাভোগ করেন। তবুও সত্য তুলে ধরতে দমে যায়নি।

তাছাড়া এই তরুণ সাংবাদিক বর্তমানে বাংলাদেশ অনলাইন প্রেস ইউনিটির বরিশাল বিভাগের যুগ্ন সাধারণ সম্পাদক, বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক,অনলাইন প্রেসক্লাব বরিশালের সহ-সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় পত্রিকার বার্তা সম্পাদকদের সংগঠন নিউজ এডিটরস কাউন্সিল বরিশালের কোষাধ্যক্ষ পদে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

সাংবাদিক আল আমিন গাজীর শুভ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক, রাজনৈতিক,সাংস্কৃতিক, প্রশাসনিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষরা ।