সর্বশেষঃ

‘করোনা মোকাবিলায় বাংলাদেশ ভালো অবস্থানে রয়েছে’

অনেক উন্নত দেশের চেয়ে করোনা মোকাবিলায় বাংলাদেশ ভালো অবস্থানে রয়েছে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক উদ্যোগে জেলা পর্যায়েও করোনা টিকা দেওয়া হচ্ছে। এমন সংকটে সারা দেশের মানুষের জন্য খাদ্য সহায়তাও দিয়ে যাচ্ছে সরকার।

এদিকে, স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম জানিয়েছেন, করোনা সংকট যতদিন থাকবে রাজধানীর কামরাঙ্গীরচরের সাধারণ মানুষকে খাদ্যসহ সার্বিক সহযোগিতা করা হবে।

শনিবার (১৭ জুলাই) সকালে রাজধানীর কামরাঙ্গীরচর আল হেরা কমিউনিটি সেন্টারে অসচ্ছল পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন তারা।
শেখ ফজলে নূর তাপস বলেন, করোনাকালে সরকারের সাহায্য-সহায়তা অব্যাহত থাকবে। কামরাঙ্গীরচরের উন্নয়নে ও করোনা মহামারিসহ যে কোনো দুর্যোগে তিনি সবসময় এ এলাকার জনগণের পাশে থাকবেন।
অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, ঈদের পরেও এভাবে ত্রাণ তৎপরতা চালানো হবে। যারা এবার পায়নি, ভবিষ্যতে পর্যায়ক্রমে তাদেরকেও খাদ্যসামগ্রী দেওয়া হবে। এ ক্ষেত্রে মেয়রের সার্বিক সহায়তা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন তিনি।
আওয়ামী লীগ নেতা ও সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলামের উদ্যোগে এ সহায়তা প্রদান অনুষ্ঠানে ২৪শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। এ সময় স্থানীয় ৫৫, ৫৬ ও ৫৭ নং ওয়ার্ডের কাউন্সিলররা ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।