সর্বশেষঃ

খেলার কথা বলে ৫ বছরের শিশুকে গণধর্ষণ, আটক চার শিশু

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় খেলার কথা বলে পাঁচ বছরের শিশুকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ এ ঘটনায় চার শিশুকে আটক করেছে।

মঙ্গলবার (৬ আক্টোবর) রাতে ওই শিশুর বাবা বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় একটি শিশু ও নারী নির্যাতন আইনে মামলা করেন। এর আগে রবিবার (৪ অক্টোবর) বিকালে উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের রুনসী গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ওই চার শিশুকে আটক করে। অভিযুক্ত চার শিশুরই বয়স ৯ থেকে ১০ বছরের মধ্যে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, খেলার কথা বলে গত রবিবার বিকালে বাড়ির পাশে একটি বাগানে নিয়ে শিশুটিকে ওই চার শিশু ধর্ষণ করে। সোমবার রাত থেকে শিশুটি অসুস্থ হলে মঙ্গলবার সকালে শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষার জন্য বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. ইসরাত জেরিন জুঁই জানান, মঙ্গলবার সকালে শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। শিশুটির অবস্থা ও কথা বলে ধর্ষণের সন্দেহ হলে মেডিক্যাল পরীক্ষার জন্য বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) সুদীপ্ত সরকার বলেন, উভয়পক্ষ যেহেতু শিশু, তাই প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে।