সর্বশেষঃ

গরুর হাটে চাঁদাবাজি চলবে না বরিশালে- ডিসি মোকতার

গরুর হাটে চাঁদাবাজি চলবে না বরিশালে- ডিসি মোকতার

বরিশালে গরুর হাটে চাঁদাবাজি চলবে না – ডিসি মোকতার
বরিশালে গরুর হাটে কোন প্রকার চাঁদাবাজি চলবে না বলে হুশিয়ারী দিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (দক্ষিন) মোঃ মোকতার হোসেন পিপিএম-সেবা। আজ সোমবার বিকেলে কোতয়ালী মডেল থানাধীন দপদপিয়া ব্রীজের নিচের গরুর হাট পরিদর্শনকালে এ হুশিয়ারী দেন তিনি। এছাড়া হাটে আসা ক্রেতা-বিক্রেতাদের সামাজিক দূরত্ব মেনে চলার নির্দেশনা দিয়েছেন তিনি।

পরিদর্শনকালে গরুর হাটের সকল ক্রেতা-বিক্রেতাদের সাথে মতবিনিময় করেন এবং তাদের সুবিধা অসুবিধার বিষয়ে খোঁজ খবর নেন। এসময় হাট ইজারাদার সাফিন মাহমুদ সহ সকল হাটের ইজারাদার কে গবাদিপশুর হাটে গরু বা ছাগল এর দুই সারির মধ্যে দুরত্ব বাড়ানোর জন্য নির্দেশনা প্রদান করেন যাতে মানুষের চলাচলে নিরাপদ দুরত্ব বজায় থাকে।

প্রতিটি হাটে পুলিশ বক্স,সিসি ক্যামেরা নিশ্চতকরাসহ মাইকিং এর ব্যবস্থা করে সামাজিক দুরত্ব নিশ্চিত করার উপর গুরুত্বারোপ করেন তিনি। উপ পুলিশ কমিশনার গরুর হাটে থাকা নারী উদ্যোক্তা কে উৎসাহ প্রদান করেন এবং গরুর হাটে কোন প্রকার চাঁদাবাজী না থাকে সে বিষয়ে কঠোর হুঁশিয়ারী দেন।

তাছাড়া যদি কোন ক্রেতা বা বিক্রেতা হাটে এসে কোন প্রকার বিপদে পড়ে তাহলে যেন উর্দ্ধতন কর্তৃপক্ষকে ফোন করতে পারে সেজন্য সিনিয়র অফিসারদের মোবাইল নম্বর সম্বলিত ব্যানার টানানোর জন্য সংশ্লষ্টদের প্রতি নির্দেশনা প্রদান করেন তিনি।এ সময় আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী) মোঃ রাসেল এবং অফিসার ইনচার্জ কোতোয়ালি মডেল থানা মোঃ নূরুল ইসলাম,পিপিএম।