সর্বশেষঃ

প্রথম স্ত্রী মারা যাওয়ার ৯ বছর পর মিষ্টিকে ভালোবেসে বিয়ে করেন ইমাম

সামাজিক মাধ্যম ফেসবুকে হর-হামেসায় কিছু না কিছু ভাইরালের বিষয় থেকে যায়। একটি ইস্যু শে’ষ না হতেই আরেকটি এসে হাজির হয়। ২০২০ শে’ষে তারও ব্য’তিক্রম নয়। এবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয় এক দম্পতির ছবি। ছবিতে দেখা যাচ্ছে অল্প বয়সের এক ত’রু’ণীর সঙ্গে বয়’ষ্ক একজন লোক। তারা স্বামী-স্ত্রী। তাতেই হলো ভাইরাল। অনেকের ধারনা বয়সে বেমানান হওয়ায় সবারই নজর কেড়েছে এই দ’ম্পতির ছবি।

এইদিকে নিজের ও স্ত্রীর ছবি অনলাইনে ছড়ি’য়ে পড়ায় বি’র’ক্ত প্রকাশ করেছেন টম ইমাম। আজ সন্ধ্যায় নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে তাদের নিয়ে মা’তামা’তি করতে নি’ষে’ধ করেন তিনি। টম ইমাম বলেন, আমাকে আর আমার স্ত্রীকে আইডি থেকে স্কিনশট দিয়ে ভা’ইরাল করছেন সাথে অনেক খা’রাপ মন্তব্যও করেছেন। এগুলো কি আপনাদের ঠিক হলো?

প্রথম বিবাহ বার্ষিকীতে তারা কেক কে’টেছেন। এই ছবিগুলো নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে চলছে নানা মতামত। কেউ কেউ এই দম্পতির ছবি বিশ্বাস না করে বলছেন নানা-নাতি মিলে ছবি তুলেছেন। অনেকেই বলছেন বাবা-মেয়ে মিলে ছবি তুলেছেন। আরও বলছেন টাকা থাকলে কি না সম্ভব। তাদের ছবি মূহূর্তে ১০ হাজার লাইক ও শেয়ার হয়েছে। টম ইমাম নামের একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবিগুলো পোস্ট করা হয়।

জানা গেছে ওই ব্যাক্তির নাম টম ইমাম ও তার ত’রু’ণী স্ত্রীর নাম মিষ্টি। তিনি একজন বাংলাদেশী। বাংলাদেশেই তিনি শিক্ষা জীবন শেষ করেন। বর্তমানে তিনি আমেরিকার নাগরিক এবং সেখানে স্থায়ী ভাবে বসবাস করছেন। তিনি এইচএসসি বাংলাদেশ পটুয়াখালী জুবলি হাইস্কুল থেকে শে’ষ করেন এবং ১৯৭৮-১৯৮২ শিক্ষাবর্ষে শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় হতে গ্র্যাজুয়েশন শে’ষ করেন।

তার প্রথম স্ত্রী প্রায় ১০ বছর অসুস্থ থাকার পর ২০১১ সালে মা’রা যান। এরপর তিনি আর বিয়ে করেন নি একাই নিজের ছেলে মেয়েদের মানুষ করেছেন। পরে বছর খানেক আগে তিনি বাংলাদেশী ত’রু’ণী মিষ্টিকে বিয়ে করেন। তারা একে অপরকে ভালোবেসে বিয়ে করেছেন বলে জানাগেছে এবং তারা তাদের নতুন দা’ম্প’ত্য জীবন খুব ভালোভাবে উপ’ভোগ করেছেন। যা টম ইমামের ফেসবুকে পোষ্ট করা ছবিগুলো দেখে বুঝা যায়।

এবছরের মাঝামাঝি শ্রীলঙ্কার এক যুগলের ছবি বাংলাদেশের সোশ্যাল প্ল্যাটফর্মে ভাইরাল হয় । থিকসানা ফটোগ্রাফি নামের একটি প্রফেশনাল ফটোগ্রাফির ফেসবুক পেইজে ছবিগুলো প্রকাশ করা হয়। এরপর ক্রমশ সেগুলো ছড়াতে থাকে। ছড়াতে ওয়েব দুনিয়ার সীমানা পেরিয়ে দেশীয় হোমপেইজ দখল করে নেয়।

সূত্রঃ সংবাদ সারাক্ষন।