সর্বশেষঃ

বক্স অফিসে ৫০০ কোটি আয়ের পথে ‘কেজিএফ ২’

বক্স অফিস মাতাচ্ছে কেজিএফ: চ্যাপ্টার ২। প্রশান্ত নীল পরিচালিত ১০০ কোটি রুপি বাজেটের এই ছবিটি মুক্তির আগেই অগ্রিম বুকিংয়ের ঝড় তুলেছিল। আর এবার বিশ্বব্যাপী ৫০০ কোটি রুপি আয়ের পথে হাটছে কন্নড় সিনেমা ‘কেজিএফ ২’।

মুক্তির তিন দিনে বিশ্বব্যাপী ছবিটি এখন পর্যন্ত আয় করেছে ৪১১ কোটি রুপি। যার ভেতর তৃতীয় দিনে বিশ্বব্যাপী ছবিটি আয় করেছে ১৪৫ কোটি রুপি। যেখানে মুক্তির প্রথম ও দ্বিতীয় দিনে ছবিটি আয় করেছিল যথাক্রমে ১৯০ ও ১২৫ কোটি রুপি!

এছাড়াও মুক্তির তৃতীয় দিনে শুধু ভারতে ছবিটি আয় করেছে ১০০ কোটি রুপি এবং হিন্দি ভার্সনে এটি আয় করেছে ৪৫ কোটি রুপি।

মুক্তির প্রথম দিনে বিশ্বব্যাপী ভারতীয় কোনো সিনেমার বক্স অফিস আয় অনুযায়ি ‘ট্রিপল আর’ ও ‘বাহুবলী’র পরেই জায়গা করেছে নিয়েছে ‘কেজিএফ ২’।

যশ অভিনীত সিনেমাটির প্রথম পর্ব মুক্তি পেয়েছিল ২০১৮ সালের ডিসেম্বরে। মাঝখানে করোনার কারণে সিনেমাটি নিয়ে প্রতীক্ষার প্রহর শুধু দীর্ঘই হয়েছে দর্শকের।

‘কেজিএফ’ এর কাহিনী মূলত ১৯৭০ থেকে ১৯৮০ দশকের প্রেক্ষাপটে। একজন অনাথ বালকের গ্যাংস্টারে রূপান্তরিত হওয়ার নানান কাহিনীকে ঘিরেই এর চিত্রনাট্য নির্মিত। যেখানে মূল ভূমিকায় দক্ষিণী সুপারস্টার যশকে এবং তার বিপরীতে অভিনয় করবেন শ্রীনিধি শেঠি। সেই সাথে ছবিটিতে আরো অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত, রাবিনা ট্যান্ডন সহ আরো অনেকে।

প্রশান্ত নীল পরিচালিত ছবিটি বিশ্বব্যাপী কন্নড় সহ তামিল, তেলেগু, মালায়ালাম ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে।