সর্বশেষঃ

বরিশালে করোনা ইউনিটে আরও দুইজনের মৃত্যু

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আরও দুইজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন করোনায় আক্রান্ত ছিলেন। শুক্রবার (৫ জুন ) ভোররাতে ও সকালে তাদের মৃতু হয়।

ভোররাতে মারা যাওয়া রোগীর (৪৫) বাড়ি ঝালকাঠির নলছিটি উপজেলার তিমিরকাঠি গ্রামে। আর সকাল সাড়ে ৭টার দিকে মারা যাওয়া রোগীর (৫৫) বাড়ি বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাদপাশা এলাকায়।
বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এস এম বাকির হোসেন বলেন, ভোররাতে মারা যওয়া ওই রোগী করোনায় আক্রান্ত ছিলেন। করোনা নিয়ে গত ৪ জুন তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বৃহস্পতিবার রাত থেকে তার অবস্থার অবনতি ঘটতে থাকে। পরে শুক্রবার ভোররাতে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, এছাড়াও সকাল সাড়ে ৭টার দিকে মারা যাওয়া ওই রোগী জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে গত ৪ জুন করোনা ইউনিটে ভর্তি হয়েছিলেন। সকালে তার মৃত্যু হয়। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানার জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।
হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ২৯ মার্চ থেকে ৫ জুন দুপুর পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ৪৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৯ জন করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *