সর্বশেষঃ

বরিশালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্য আটক

বরিশাল নগরীর বিভিন্নস্থানে রাতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র-শস্ত্রসহ জেলার বিভিন্ন থানার (২৪) মামলার আসামী ও আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে আটক করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ।

আটককৃতরা হচ্ছেন- বাকেরগঞ্জের কর্নকাঠী ইউনিয়নের বারেক হাওলাদেরের ছেলে ও ৩ ডাকাতী মামলার আসামী ফিরোজ হাওলাদার(৩২), মেহেন্দিগঞ্জ উপজেলার ভাষানচর ইউনিয়নের সাজাহান মাতুব্বরের ছেলে ডাকাতীসহ (১৪) মামলার আসামী মোঃ লিটন মাতুব্বর ও এয়ারপোর্ট থানাধীন হরিপাশা এলাকার সাজাহান মোল্লার ছেলে ও ডাকাতীসহ বিভিন্ন (৭) মামলার আসামী লিটন মোল্ল­া।

আজ বুধবার (২২ জুলাই) তথ্য দিয়ে বিষয়টি নিশ্চিত করেন কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম পিপিএম।

ওসি নুরুল ইসলাম বলেন, মঙ্গলবার বিশেষ গোপন সংবাদের ভিত্তিতে রাত ৩ টার দিকে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) মোঃ রাসেল আহম্মেদের নেতৃত্বে ওসি নুরুল ইসলাম, ওসি (অপরেশন) মোজাম্মেল হক, এস আই মামুন, এসআই রুমানসহ একদল পুলিশের বিশেষ বাহিনী নিয়ে অভিযান চালিয়ে নগরীর সোবহান মিয়ার পুল এলাকাসহ আরো কয়েকটি এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের (২৪) মামলার তিন সদস্যকে গ্রেফতার করা হয়।এসময় এদের কাছ থেকে দেশীয় অস্ত্র রাম দা, বগি দাসহ চাইনিজ কুড়াল ও বিভিন্ন ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে এরা নতুন করে নগরীতে ডাকাতী কার্যক্রম চালানোর প্রস্তুতি নিচ্ছিল।

কোতয়ালী মডেল থানার এসআই রুমান বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে একটি ডাকাতী মামলা দায়ের করেন।