সর্বশেষঃ

বরিশালে নৌকার উঠান বৈঠকে দুই গ্রুপের মারামারি

বরিশালে নৌকা প্রতীকের উঠান বৈঠকে স্টেজে ওঠাকে কেন্দ্র করে দুই গ্রুপের মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় গ্রুপের সাতজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

শুক্রবার রাত আটটার দিকে নগরীর ১০নং ওয়ার্ড আয়োজিত নৌকা প্রতীকের উঠান বৈঠকে দুই কাউন্সিলর প্রার্থী ও সমর্থকদের মাঝে এই মারামারি ঘটনা ঘটে।

এসময় সেখানে উপস্থিত ছিলেন আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত।

জানা গেছে, আহতদের মধ্যে রয়েছেন কইতর সুমন, সিদ্দিক, নুরজামাল, সানি, মনির ও আরও দুই নারী।

স্থানীয়রা জানান, নগরীর বান্দরোড সাউথকিংয়ের সামনে নৌকা প্রতীকের উঠান বৈঠকে কাউন্সিল প্রার্থী মো. জয়নাল আবেদিন ও এটিএম শহিদুল্লাহ কবিরের সমর্থকদের মাঝে মারামারি ঘটনা ঘটে।

কাউন্সিলর প্রার্থী জয়নাল আবেদিনের অভিযোগ, নৌকা প্রতীকের উঠান বৈঠকে মিছিল নিয়ে যাওয়ার পর অপর কাউন্সিলর প্রার্থী এটিএম শহিদুল্লাহ কবিরের সমর্থকরা তাদের ওপর হামলা করে। এতে তাদের ছয়জন কর্মী আহত হন।

তিনি আরো বলেন, আহত নেতাকর্মীদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়া হয়েছে। তাদের চিকিৎসা শেষে থানায় লিখিত অভিযোগ করা হবে।

এদিকে এটিএম শহিদুল্লাহ কবিরের অভিযোগ, কাউন্সিলর প্রার্থী জয়নাল আবেদিন ও তার সমর্থকরা স্টেজে ওঠাকে কেন্দ্র করে কেডিসির কিছু সন্ত্রাসী বাহিনী তিনি ও তার সমর্থকদের উপর হামলা করে।

এ ঘটনায় সুমন নামে তার এক কর্মী আহত হয়েছেন জানিয়ে তিনিও থানায় লিখিত অভিযোগ দেয়ার কথা জানিয়েছেন।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আফজালুল করিম বলেন, শুক্রবার সন্ধ্যার পর ১০নং ওয়ার্ডে নৌকা প্রতীকের উঠান বৈঠকে প্রার্থী উপস্থিত হওয়ার পরপরই দুই গ্রুপে মারামারি ঘটনা ঘটেছে। এরা নৌকার বন্ধু না শত্রু এটাই স্পষ্ট নয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, মারামারি খবর শুনে ঘটনাস্থল পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি জানিয়ে তিনি বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।