সর্বশেষঃ

বরিশাল মহানগর আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি এ কে এম জাহাঙ্গীর বরিশালের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল ফিতরে’র শুভেচ্ছা।

গ্লোবাল টাইম২৪.কমঃ মহানগর আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি এবং (জেলা পি.পি) পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট এ কে জাহাঙ্গীর বরিশালের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল ফিতরের’র শুভেচ্ছা জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায়,বরিশালের সর্বস্তরের জনগণ বাসি’কে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বলেন। ঈদের আনন্দ ছড়িয়ে দিতে হবে পরস্পরের মাঝে।তিনি আরো বলেন, আত্মত্যাগ এবং মহান আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল ফিতর।

তিনি আরো বলেন,পবিত্র ঈদুল ফিতর কে সামনে রেখে এই গরিব দুঃখী ও অসহায় মানুষের পাশে সবাই এগিয়ে আসি। বিত্তবানদের কাছে অনুরোধ আসুন সবাই মিলে করোনা ভাইরাসের সংক্রমণ কে কাটিয়ে ওঠার লক্ষ্যে সাধ্য মতো সাহায্যের হাত বাড়িয়ে দেই গরিব দুঃখী ও অসহায় মানুষের প্রতি। জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঘরে থাকুন সুস্থ থাকুন করোনা ভাইরাসের সংক্রমণ থেকে নিজে ও আপনার পরিবারকে সুরক্ষিত রাখুন।