সর্বশেষঃ

বরিশাল সাংবাদিক ক্লাব’র আত্মপ্রকাশ: আহ্বায়ক-গিয়াস উদ্দিন সুমন, সদস্য সচিব-মুজিব ফয়সাল

নিজস্ব প্রতিবেদক:: বরিশাল সাংবাদিক ক্লাব’র আহ্বায়ক কমিটির আত্মপ্রকাশ হয়েছে। বুধবার (২১ এপ্রিল) বিকাল ৩ টায় নগরীর ব্রাউন কম্পাউন্ড মসজিদ সাংলগ্ন হাকিম ভিলায় অস্থায়ী কার্যালয়ে এক মতবিনিময় সভায় সবার সম্মতিক্রমে বরিশাল সাংবাদিক ক্লাব নামে কমিটি গঠন করা হয়।

উক্ত কমিটিতে, মাছরাঙা টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান গিয়াস উদ্দিন সুমনকে আহ্বায়ক, যুগ্ন আহ্বায়ক চ্যানেল ২৪’র বরিশাল ব্যুরো প্রধান কাওছার হোসেন (প্রাচুর্য রানা), দীপ্ত টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান মর্তুজা জুয়েল, বরিশাল থেকে প্রকাশিত দৈনিক আজকের সুন্দরবন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ মুজিবুর রহমান (মুজিব ফয়সাল) কে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিস্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

ঘোষিত এ আহবায়ক কমিটিতে সদস্য হিসেবে আছেন জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান রাহাত খান, সময় টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান ফেরদাউস সোহাগ, জাতীয় দৈনিক যায়যায়দিন পএিকায় বরিশাল ব্যুরো প্রধান আরিফুর রহমান, বাংলাদেশ বুলেটিন নিউজের নির্বাহী সম্পাদক সাহিন সুমন, দৈনিক দেশজনপদ পত্রিকার সম্পাদক মির্জা রিমন, ও দৈনিক বরিশাল মুখপত্র পএিকার সম্পাদক ও প্রকাশক ফারুক লিটু।

কমিটি গঠন শেষে অত্র কমিটির সকল সদস্যবৃন্দ পৃথক পৃথক বক্তবে বরিশালে কর্মরত মূল ধারার সাংবাদিকদের কল্যাণে পাশে থাকার আশ্বাস প্রদান করেন