সর্বশেষঃ

ব্রাজিল ও ইংল্যান্ডের হয়ে দুই সুন্দরীর নগ্ন হওয়ার প্রতিশ্রুতি

চলতি কাতার বিশ্বকাপ ঘিরে প্রিয় দলের জয়ে নগ্ন হওয়ার পাল্টাপাল্টি প্রতিশ্রুতি দিয়েছেন দুই তরুণী। একজন ব্রাজিলের ভক্ত, অপরজন ইংল্যান্ডের। ব্রিটিশ ট্যাবলয়েড ডেইলি স্টার আলাদা দুটি প্রতিবেদনে এ খবর দিয়েছে।

এক প্রতিবেদনে ডেইলি স্টার জানায়, ব্রাজিলের রগরগে খোলামেলা মডেল মায়ারা লোপসে (৩৫) প্রতিশ্রুতি দিয়েছেন, বিশ্বকাপে যদি ইংল্যান্ড পরাজিত হয় এবং ব্রাজিল চ্যাম্পিয়ন হয়, তাহলে তিনি ইংল্যান্ডের শত শত শোকাহত ভক্তের জন্য নগ্ন ছবি পোস্ট করবেন। তার এসব ছবি বিনামূল্যে দেবেন।

অন্যদিকে ডেইলি স্টারের আরেক প্রতিবেদনে বলা হয়েছে, তার চেয়ে একধাপ এগিয়ে গেছেন বার্কিংহামশায়ারের সেক্সবোমশেল বলে পরিচিত আম্বা পেইজ। তিনি প্রতিশ্রুতি দিয়েছেন, বিশ্বকাপে ইংল্যান্ড চ্যাম্পিয়ন হলে ২৪ ঘণ্টা নগ্ন হয়ে লাইভে থাকবেন। স্কাই টিভি’র জনপ্রিয় প্রাপ্তবয়স্কদের প্রোগ্রাম ‘বেবস্টেশন’ সিরিজে ভীষণ জনপ্রিয় আম্বা পেইজ (২২)।

দুই রমণীর এই খুল্লামখুল্লা প্রতিশ্রুতি নিয়ে নেটদুনিয়ায় ঝড় চলছে। মায়ারা লোপসে প্রতিশ্রুতি দিয়েছেন তার দেশ চ্যাম্পিয়ন হলে নগ্ন হবেন। তিনি শুধু নগ্ন হওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

আম্বা পেইজ তারচেয়ে আর একটু এগিয়ে বলেছেন, থ্রি লায়ন বলে পরিচিত ইংলিশ টিম যদি দক্ষিণ আমেরিকার জনপ্রিয় টিম ব্রাজিলকে পরাজিত করে ট্রফি জিততে পারে, তাহলে তিনি ২৪ ঘণ্টা নগ্ন হয়ে ভক্তদের সঙ্গে সরাসরি সম্প্রচারে থাকবেন। বলেছেন, ফ্রি থ্রিএক্স ভিডিও গোয়িং আউট টু অল সাবস্ক্রাইবারস অ্যাট ১১ পিএম টু সেলিব্রেট দ্য উইন।

সুন্দরী আম্বা পেইজ সাবেক একজন ‘হসপিটালিটি ম্যানেজার’। সাময়িক ছুটিতে থাকার সময়ে তিনি যোগ দেন বেবস্টেশনে। এ নিয়ে এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, আমি চাই তারা (ইংল্যান্ড) বিজয়ী হোক। তারা যদি জয়ী হয় তাহলে ২৪ ঘণ্টার জন্য আমি নগ্ন হয়ে লাইভে থাকবো।

অন্যদিকে ব্রাজিলের ৩৫ বছর বয়স্ক নারী মায়ারা লোপসে। আগে ক্লিনারের কাজ করতেন। পরিচিতি পেয়েছেন রগরগে মডেল হিসেবে। ব্রাজিলের ছোট্ট শহর জাকারি’তে জন্ম তার। ব্রাজিলের জয়ে তিনি ফুটবলের কমপক্ষে ১০০০ ভক্তকে নগ্ন ছবি দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। এর মধ্যে থাকবেন ইংল্যান্ডের হতাশ সমর্থকরা।

তিনি বলেছেন, বিশ্বকাপে ইংল্যান্ড পরাজিত হলে তাতে তাদের ভক্তদের মধ্যে হতাশা চলে আসবে। তার এই ছবি পেয়ে তারা কষ্ট কিছুটা ভুলতে পারবেন। তবে সবাই পাবেন না তার এসব ছবি। প্রাপ্তবয়স্কদের একই ওয়েবসাইটে বিনামূল্যে ১০০০ সাবস্ক্রাইবারকে এই ছবি দেবেন তিনি। ইংলিশ সমর্থকদের তিনি বলেছেন, খুব বেশি হতাশ হইও না ইংল্যান্ড।