সর্বশেষঃ

মানুষের দোয়া ও ভালোবাসায় সিক্ত হলেন কাউন্সিলর পদপ্রার্থী হাসান মোহাম্মদ জিহান

আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন ২৮ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ নির্বাচনকে সামনে রেখে বইছে নির্বাচনীয় হাওয়া। শীতের মৌসুম আসতে না আসতেই জমে উঠেছে নির্বাচনী মাঠ। হাটে বাজারে, চায়ের দোকানে, আড্ডায় সর্বক্ষণী নির্বাচনী আমেজ। কারা হচ্ছেন নির্বাচনে প্রার্থী? এরই মধ্যে একজন প্রার্থীর নাম শোনা যাচ্ছে। মানুষের মুখে মুখে শোনা যাচ্ছে তরুণ সমাজ সেবক,রাজনীতিবিদ হাসান মোহাম্মদ জিহান আলোচনা রয়েছেন।

সাংবাদিকদের সাথে আলাপকালে হাসান মোহাম্মদ জিহান জানান যে, বরিশাল সিটি কর্পোরেশন এর ২৮ নং ওয়ার্ডের মানুষের সাথে কাধে কাধ মিলিয়ে র্দীঘদিন কাজ করেছি। এখনও বিভিন্ন কাজ করে যাচ্ছি। তবে আমি বিশ্বাস করি জনপ্রতিনিধিরাই আসলে সরাসরি জনগনের ভাগ্যোন্নয়নে অবদান রাখতে সক্ষম হন। আর সেই অনুভূতি থেকেই জনগনের স্বপ্ন পূরনের লক্ষ্যে বরিশাল সিটি কর্পোরেশন এর উপনিবাচনে ২৮ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করছি। তার সম্পর্কে এলাকায় সাধারণ মানুষের সাথে আমাদের প্রতিবেদক কথা বলে জানতে পারেন,হাসান মোহাম্মদ জিহান ২৮ নং ওয়ার্ডে সকল পেশা শ্রেনীর মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ ও দুর্দশার কথা মনযোগ দিয়ে শোনেন এবং নিজ তহবিল থেকে প্রয়োজনীয় সাহায্য দিয়ে গরীব দুঃখী মানুষের পাশে দাড়ানোর সর্বোচ্চ চেষ্টা করেন।

এ প্রসঙ্গে মোঃ হাসান মোহাম্মদ জিহান জানান, আদর্শ সমাজ গঠনে নিজেকে নিয়োজিত রাখতে চাই। আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন এর উপনির্বাচনে ২৮ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে আমি সকলের দোয়া ও সমর্থন প্রার্থী। আমি নির্বাচিত হলে, ২৮ নং ওয়ার্ডের দীর্ঘদিনের চিহ্নিত সমস্যা নির্মূলসহ মাদক, সন্ত্রাস নির্মূলে সচেষ্ট হবো,ইনশাআল্লাহ। তিনি এজন্য সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন। এবং অভিপ্রায় ব্যক্ত করেন যে, নির্বাচিত হয়ে এলাকার শিক্ষা ব্যবস্থার উন্নয়ন ও মাদক নির্মুল এর উপর সর্বোচ্চ জোর দিয়ে কাজ করবেন। যা বরিশাল সিটি কর্পোরেশন এর ২৮নং ওয়ার্ডের জনগনের প্রানের দাবি। কাউন্সিলর পদপ্রার্থী হাসান মোহাম্মদ জিহান আরো বলেন, সকল সমস্যা নির্মূল করার আগে মাদক নির্মূল করতে হবে। এবং মাদক নির্মূল করলেই সকল সমস্যার সমাধান হয়ে যাবে। আমাকে জনগণ কি স্থানে রাখবে সেটা জনগণ নির্ধারণ করবে। সুতরাং আমি সর্বক্ষণ জনগণের পাশে থাকার চেষ্টা করব। আমি বলতে পারি আমার ২৮ নং ওয়ার্ডে মাদক, বাল্যবিবাহ, নারী নির্যাতন, ধর্ষণ, শিশুশ্রম, ইভটিজিং, চুরি, সন্ত্রাসী, ডাকাতি, ছিনতাইকারীর কোন স্থান নেই।