সর্বশেষঃ

রিজেন্ট চেয়ারম্যান শাহেদের যতো কুর্কীতি

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদ বিরুদ্ধে শেষ নেই অনিয়মের অভিযোগের। চুক্তির মেয়াদ শেষ হওয়ার পরও অফিস দখলে রাখা, আর মাসের পর মাস ভাড়া বকেয়া রাখার অভিযোগ রয়েছে রিজেন্ট গ্রুপের বিরুদ্ধে। মিরপুরে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে এখনো অর্ধকোটি টাকা পাওনা রয়েছে বলে দাবি ভবন মালিকের। আর উত্তরায় রিজেন্ট গ্রুপের প্রধান কার্যালয়ের ভাড়া বকেয়া রয়েছে ৮ মাসের।
উত্তরা শাখা সিলগালা করে দেয়ার পর রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখাও এখন বন্ধ। হাসপাতাল ভবনের নিচতলায় ঝুলছে তালা। চলে গেছেন রোগীরা। শাখার প্রধান নির্বাহী রাশেদসহ অন্য কর্মকর্তারাও হাসপাতাল থেকে লাপাত্তা।
একজন বলেন, হাসপাতালে থাকা বাকিরা সবাই সকালে বের হয়ে গেছে। এছাড়া আমরা কিছুই দেখি নাই।
আরেকজন বলেন, আমার পরিচিত একজন খবর দিয়েছে যে তারা হাসপাতাল থেকে চলে যাচ্ছে। তাই আমি দেখতে আসছি।

হাসপাতালের সামনেও দেখা যায় গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদের ছবির ব্যবহার। স্বরাষ্ট্রমন্ত্রী, পুলিশের বর্তমান ও সাবেক মহাপরিদর্শকের ছবির টাঙিয়ে প্রভাব খাটানো হতো।
ভবন মালিকের অভিযোগ, দুই বছরের সমান ভাড়া বকেয়া রয়েছে রিজেন্ট হাসপাতালের কাছে। দিতেন না অন্যান্য বিলও।
এদিকে, উত্তরায় রিজেন্ট গ্রুপের প্রধান কার্যালয় ভাড়া নেয়ার ক্ষেত্রে নাম ভাঙান প্রধানমন্ত্রীর কার্যালয়ের। নিজেকে অবসরপ্রাপ্ত কর্নেল হিসেবে পরিচয় দেন মোহাম্মদ শাহেদ, এমন অভিযোগ ভবন মালিকের।
জানান, চুক্তির মেয়াদ শেষ হয়ে গেলেও দখলে রেখেছে রিজেন্ট গ্রুপ। বকেয়া রয়েছে ৮ মাসের ভাড়া। টাকা চাইলে দেয়া হতো হুমকি।
বাড়ির মালিক বলেন, প্রধানমন্ত্রীর অফিসের কর্মকর্তা পরিচয় দিয়েছেন। এবং উনি যখন আসে তখন সঙ্গে অস্ত্র নিয়ে কয়েকজন থাকে।