সর্বশেষঃ

সাদিক আবদুল্লাহ’র পক্ষ থেকে বরিশাল বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন হুমায়ূন কবির মোতালেব।

গ্লোবাল টাইম২৪.কম ঃঃ ত্যাগের মহিমায় উদ্ভাসিত পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বরিশাল সিটি কর্পোরেশন মাননীয় মেয়র এবং মহানগর আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র পক্ষ থেকে বরিশাল বাসিকে পবিএ ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বরিশাল জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক এস এম হুমায়ূন কবির মোতালেব।

আত্মত্যাগ এবং আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আযহা। কোরবানির এই ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে।

ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য। ত্যাগের মহিমায় উদ্ভাসিত পবিত্র ঈদ সকলের জীবনে বয়ে আনবে অনাবিল সুখ,শান্তি ও সমৃদ্ধি।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বছর ঘুরে আমাদের মাঝে আবারও এসেছে পবিত্র ঈদুল আজহা। করোনাভাইরাসের এই মহামারীর দুঃসময়ে সকল আঁধার কাটিয়ে ঈদুল আজহা সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি।

তিনি শুভেচ্ছা জানানোর পাশাপাশি কোরবানির ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে আত্মনিয়োগ করা এবং করোনাভাইরাস মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী ও সরকার প্রধান জননেত্রী শেখ হাসিনার নির্দেশনামত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।