সর্বশেষঃ

সুপারির খোসার ভেতর মিললো সাড়ে ৭ হাজার ইয়াবা

রাজধানীর পল্টন থানা এলাকা থেকে ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগ। গ্রেফতার মাদক কারবারির নাম মো. সাজ্জাদ হোসেন। এসময় তার কাছ থেকে ৫০টি খাকি রংয়ের সুপারির খোসার ভেতরে লাল কসটেপে মোড়ানো সাড়ে ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা মিরপুর বিভাগের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. আশরাফুল ইসলাম জাগো নিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, বুধবার রাতে পল্টন থানার বিজয়নগর এলাকার রেইনবো এক্সপ্রেস পার্সেল সার্ভিস লিমিটেডের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে গোয়েন্দা মিরপুর বিভাগের সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম।

এসি আশরাফুল আরও বলেন, উল্লিখিত স্থানে একজন মাদক কারবারি ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছে, এমন গোপন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ওই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এসময় তার সঙ্গে থাকা সাদা রংয়ের একটি প্লাস্টিকের বাজারের ব্যাগে তল্লাশি চালিয়ে ৫০টি খাকি রংয়ের সুপারির খোসার ভেতরে লাল কসটেপে মোড়ানো সাড়ে ৭ হজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাজ্জাদ হোসেন জানিয়েছেন, তিনি কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট কিনে রাজধানীর বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচরা বিক্রি করতেন।

এ মাদক কারবারির বিরুদ্ধে পল্টন মডেল থানায় মামলা হয়েছে বলেও জানান পুলিশের এ গোয়েন্দা কর্মকর্তা।