সর্বশেষঃ

২৪ ঘণ্টার কনসার্ট, থাকছে বিটিএস, মেটালিকা, এড শিরান সহ একঝাঁক তারকা

গ্লোবাল সিটিজেন একটি অনলাইন কনসার্টের আয়োজন করেছে। ২৪ ঘণ্টা ব্যাপী এই কনসার্টে আফ্রিকা, এশিয়া, অস্ট্রেলিয়া, ইউরোপ, উত্তর ও দক্ষিণ আমেরিকা থেকে অংশ নেবেন এক ঝাঁক তারকা শিল্পী। ‘গ্লোবাল সিটিজেন লাইভ’ শিরোনামের এই কনসার্টটি অনুষ্ঠিত হবে ২৫ সেপ্টেম্বর।

কনসার্টে অংশ নেবেন অ্যাডাম লামবার্ট, এলেসিয়া কারা, অ্যান্দ্রিয়া বোকেলি, অ্যাঞ্জেলিক কিডজো, বিলি আইলিশ, বারনা বয়, ক্যামেলিয়া কাবেলো, ক্রিস্টিন অ্যান্ড দ্য কুইন্স, কোল্ড প্লে, ডেভিডো, ডেমি লোভাতো, ডিজে স্নেক, ডোজা ক্যাট, ডুরান ডুরান, এড শিরান, ফেমি কুটি, গ্রিন ডে, হার, হিউ জ্যাকম্যান, কেইথ আরবান, ল্যাং ল্যাং, লিজ্জো, মেটালিকা, র‍্যাগ’অ্যান্ড’বোন ম্যান, রিকি মার্টিন, শন ম্যান্ডেস, দ্য লুমিনার্স, দ্য উইকেন্ড ও টিওয়া স্যাভেজ। এই সপ্তাহে জানানো হবে আরও অনেক শিল্পীর নাম।

পৃথিবীর সেরা সব শিল্পীরা ছাড়াও ২৪ ঘণ্টার এই কনসার্টে অংশ নেবেন অ্যাকটিভিস্ট, শীর্ষ নেতারা। রিও ডি জেনেরিও, প্যারিস, লন্ডন, সিউল, লস অ্যাঞ্জেলস, সিডনি সহ বিখ্যাত সব শহর থেকে শিল্পীরা অংশ নেবেন এই কনসার্টে।

এবিসি, এবিসি নিউজ লাইভ, বিবিসি, এফএক্স, আই হার্ট রেডিও, হুলু, ইউটিউব এবং টুইটারে দেখা যাবে এই কনসার্ট। কনসার্টের মাধ্যমে প্রাপ্ত অর্থ ব্যয় করা হবে দারিদ্র বিমোচনে।