সর্বশেষঃ

৩০ কোটি ও ফ্ল্যাট চান আলিয়া সিদ্দিকি

নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে স্ত্রী আলিয়া সিদ্দিকি’র বিচ্ছেদ নিয়ে সরগরম শোবিজ। নওয়াজের বিরুদ্ধে বিবাহ বর্হিভূত সম্পর্ক, পরিবারের বিরুদ্ধে পারিবারিক বিদ্বেষসহ একাধিক অভিযোগ করে বিচ্ছেদের মামলা দায়ের করেন আলিয়া সিদ্দিকি। এবার প্রকাশ্যে এসেছে বিচ্ছেদবাবদ নওয়াজের কাছে আলিয়ার দাবি সম্পর্কিত খবর।

জানা গেছে, বিচ্ছেদের জন্য নওয়াজউদ্দিন সিদ্দিকির কাছে ৩০ কোটি টাকা দাবি করেছেন তাঁর স্ত্রী। ১০ কোটি তাঁর নিজের জন্য। বাকি ২০ কোটি তাঁর দুই সন্তানের ভবিষ্যতের জন্য। বিপুল অঙ্কের অর্থের পাশাপাশি মুম্বাইয়ের ইয়ারি রোডে ৪ বিএইচকে-র একটি ফ্ল্যাটও দাবি করেছেন আলিয়া।

সম্প্রতি নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে বিচ্ছেদের মামলা দায়ের করেন তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকি। নওয়াজের সঙ্গে একাধিক নারীর বিবাহ বর্হিভূত সম্পর্ক রয়েছে বলে অভিযোগ করেন তিনি। পাশাপাশি নওয়াজ তাঁর গয়ে হাত না তুললেও, যে ধরনের চিতকার চেঁচামেচি করে অশান্তি করতেন, তা অসহ্য হয়ে যায়। পাশাপাশি অভিনেতার মা, বড় ভাইয়ের অভিযোগ করেন আলিয়া। নওয়াজের ভাই সামাস আলিয়ার গায়ে হাতও তোলেন বলে করা হয় অভিযোগে উল্লেখ করেন আলিয়া।

এসবের পাশাপাশি নওয়াজের কোনও বান্ধবী এলে, আলিয়া বাড়ি থেকে বেরিয়ে যেতেন। তাঁর সামনে দিয়েও নওয়াজের বান্ধবীরা তাঁর ঘর ঢুকতেন বলেও অভিযোগ করেন আলিয়া। সবকিছু মিলিয়ে নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে বিচ্ছেদের মামলা দায়ের করেন তাঁর দ্বিতীয় স্ত্রী আলিয়া সিদ্দিকি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *