সর্বশেষঃ

বরিশালে বন্ধ দোকানের বাথরুম থেকে বের হলো ২০ জন ক্রেতা

 

 

বরিশালে প্রাণঘাতী করোনা ভাইরাস নগরবাসীকে মুক্ত ও সুস্থ রাখার জন্য নগরীর সবচেয়ে বাণিজ্যিক এলাকা চকবাজার,গৃজামহল্লা,কাটপট্রি ও বাজার রোড সহ বিভিন্ন এলাকার ২য় বারের মত সকল প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করার পর ব্যবসায়ীদের তাদের প্রতিষ্ঠানে ব্যবসার ধারন পাল্টিয়ে নতুন পদ্ধতিতে বেচা-বিক্রি করতে দেখা যায়। দোকানের সামনে প্রতিষ্ঠানের কর্মচারীদের দাঁড় করিয়ে রেখে ক্রেতা ভিতরে পাঠিয়ে দিয়ে পুনরায় সামনের সাটার টেনে তালা ঝুলিয়ে দিচ্ছে।

হঠাত চকবাজারের নিউ বিশ্বশ্রী নামের একটি বন্ধ দোকান মালিক নাটকিয়ভাবে এসে হাজির হলে তাকে দোকানের তালা খুলতে বললে, দোকানের ভিতরে কোন ক্রেতা পাওয়া না গেলেও দেখা যায় যে,দোকানের বাথরুমের মধ্যে মহিলা-পুরুষ ও শিশু সহ ২০ জন ক্রেতা এবং সকলেই কাপড়-শাড়ি কিনে বসে আছে শুধু বের হয়ে যাবার অপেক্ষায় আছেন।
মোবাইল কোর্টের ম্যাজিষ্ট্রেটের সাথে মিথ্যা কথার আশ্রয় নেয়ার অপরাধে তাৎক্ষনিক ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
একই সময় একাধিকবার নিষেধ করার পরও দোকান খোলা রাখার অপরাধে আরো কয়েকটি দোকান মালিককে জরিমানার আওতায় আনা হয়।বরিশাল জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানে বলেন, আজ আবার হঠাৎ করে মার্কেট বন্ধ করার কারনে হয়ত অনেকে জানে না। সেকারনে আজকে তাদেরকে সতর্ক করে দেওয়া হয়েছে। এখন থেকে পথচারী ও ক্রেতা সাধারনকে কঠোর আইনের আওতায় আনা হবে।
এমনকি আইন অমান্য করার অপরাধে তাদেরকে শাস্তি দেওয়া হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *