সর্বশেষঃ

করাচির বিমান দুর্ঘটনায় মারা গেছেন শীর্ষ মডেল জারা আবিদ

শুক্রবার করাচি বিমানবন্দরে অবতরণের সময় পাকিস্তান এয়ারলাইন্সের যে বিমানটি ভেঙে পড়ে, সেখান ছিলেন সে দেশটির জনপ্রিয় মডেল জারা আবিদ।
পিইএ-র বিমান ভেঙে পড়ার পর থেকেই শুরু হয় গুঞ্জন। বিমান দুর্ঘটনায় যে ৯৯ জনের মৃত্যু হয়, তার মধ্যে কি ছিলেন জারা আবিদ! এমন প্রশ্নই উঠে আসতে শুরু করে বিভিন্ন মহলে। ট্যুইটার জুড়ে শুরু হয় জোর শোরগোল। এরপর পাকিস্তানি সাংবাদিক জেইন খান ওই খবর নিশ্চিত করেন।
তিনি ট্যুইট করে জানান, পাকিস্তান এয়ারলাইন্সের যে বিমানটি করাচি বিমানবন্দরে অবতরণের আগে ভেঙে পড়ে, সেখানে ছিলেন জারা আবিদ। জারার মৃত্যু অত্যন্ত দুঃখজনক ঘটনা। এই কঠিন সময়ে জারার পরিবারকে সমবেদনাও জানান পাকিস্তানের ওই সাংবাদিক।
এদিকে পাকিস্তানে বিমান ভেঙে পড়ার ঘটনায় শোকস্তব্ধ বলিউড। অনিল কাপুর থেকে অনুপম খের, নেহা ধুপিয়া, আরমান মালিক প্রত্যেকে সমবেদনা জানাতে শুরু করেন মৃতদের পরিবারের প্রতি। করাচি বিমানবন্দরে অবতরণের আগে ৯৯ জন যাত্রী নিয়ে যেভাবে বিমানটি ভেঙে পড়ে, তা অত্যন্ত দুঃখজনক বলে মন্তব্য করেন বলিউডের একাধিক তারকা। পাকিস্তানের বিমান বিমান দুর্ঘটনা নিয়ে বাংলাদেশের ইমরান এইচ সরকারসহ অনেকেই শোক প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *