সর্বশেষঃ

“বরিশাল সিটি কর্পোরেশন মাননীয় মেয়র মহোদয় সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ভাই এর পক্ষে বরিশাল সিটি কর্পোরেশন ১১নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা”

অনলাইন ডেস্কঃ আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বরিশাল সিটি কর্পোরেশন মাননীয় মেয়র মহোদয় সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ভাই এর পক্ষে বরিশাল সিটি কর্পোরেশন ১১নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাএলীগ নেতা এবং বরিশাল জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য এডভোকেট এস.এম.ইশতিয়াক কবির (রকি)।

দীর্ঘ এক মাস কঠোর সিয়াম সাধনার পর সকল মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদ-উল-ফিতর। ঈদ-উল-ফিতরের পবিত্র দিনে সকলের গৃহে প্রবাহিত হয় শান্তির অমীয় ধারা। সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালবাসাপূর্ণ সমাজ এবং জাতি গঠনের জন্য একযোগে কাজ করার অাহ্বান জানান তিনি। এবং সকলের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কামনা করেন।

তিনি বলেন,পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে এই ক্লান্তিলগ্নে গরিব দুঃখী ও অসহায় মানুষের পাশে সবাই এগিয়ে আসি। বিত্তবানদের কাছে অনুরোধ আসুন সবাই মিলে করোনা ভাইরাসের সংক্রমণ কে কাটিয়ে ওঠার লক্ষ্যে সাধ্য মতো সাহায্যের হাত বাড়িয়ে দেই গরিব দুঃখী ও অসহায় মানুষের প্রতি। জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঘরে থাকুন সুস্থ থাকুন করোনা ভাইরাসের সংক্রমণ থেকে নিজে ও আপনার পরিবারকে সুরক্ষিত রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *