সর্বশেষঃ

বাল্য বিবাহ করলেন ছাএলীগের সভাপতি

বাকেরগঞ্জ প্রতিনিধি ॥ বর্তমান সরকার বাল্যবিবাহ প্রতিরোধে নানান পরিকল্পনা নিলেও খোদ ছাত্রলীগের সভাপতির বাল্যবিবাহের খবরে এলাকায় তোলপাড় সৃস্টি হয়ছে, দেশ ব্যাপি করোনার প্রভাব থাকলেও কোন ধরনের সামাজিক দূরত্ব বজায় না রেখেই ছাত্রলীগ সভাপতির বাল্যবিবাহের আলোচনা এখন এলাকাজুড়ে ।

বিবাহের সময়ের তোলা ছবি, ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি ধামাচাপা দিতে মিডিয়া পাড়ায় দৌড়ঝাঁপ শুরু করেন ছাত্রলীগ সভাপতি ও তার স্বজনরা। ঘটনাটি বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার ৩নং দাঁড়িয়াল ইউনিয়নে। স্থানীয় একাধিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে গত ১২ই জুন ইউনিয়নের উত্তমপুর গ্রামের মেয়ে দ্বশম শ্রেনির ছাত্রী মারিয়া আক্তার(১৫) কে আনুষ্ঠানিক ভাবে বিবাহ করেছেন দাঁড়িয়াল ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রিয়াজ হাওলাদার, এ নিয়ে ইউনিয়ন জুড়ে চলছে সমালোচনার ঝড়।

রিয়াজ হাওলাদার ইউনিয়নের কালেঙ্গা গ্রামের মুক্তিযোদ্ধা মন্নান হাওলাদারের ছেলে। অভিযোগ রয়েছে চেয়ারম্যানের আত্মীয় বিধায় কেউ এই বাল্যবিবাহের প্রতিবাদ করেনি। এ বিষয়ে উত্তমপুর মাদ্রাসার শিক্ষক কাজি মোঃ মজিবুর রহমান বলেন বয়স না হওয়ায় প্রথমে আমি বিবাহ পরাতে রাজি হয়নি পরে অনেকটা জোর জবরদস্তি করে আমাকে দিয়ে বিবাহ পড়ানো হয়েছে, ছেলে ছাত্রলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যানের আত্মীয় বিধায় আমি অনেকটা ভয়েই বিবাহ পরাতে বাধ্য হয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *