সর্বশেষঃ

বিএনপি ক্ষমতায় গেলে দেশ রক্তাক্ত হবে

প্রতিশোধ প্রবণ বিএনপি ক্ষমতা গেলে দেশ রক্তাক্ত হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি মিথ্যাচার করছে বলে দাবি করেছেন দলের আরেক নেতা মাহবুবউল আলম হানিফের।অন্যদিকে, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় মনে করেন, খালেদা জিয়াকে মুক্ত করতে রাজপথে নামার বিকল্প নেই।

শুক্রবার নিজ বাসভবন থেকে গণমাধ্যমের পাঠানো এক ভিডিও বার্তায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দাবি করেন, বিএনপি দেশের গণতান্ত্রিক ও রাজনৈতিক পরিবেশ নষ্টের মূল কুশীলব। দলটি ক্ষমতায় গেলে দেশ আবারো অন্ধকারে তলিয়ে যাবে।
অন্যদিকে, জাতীয় প্রেসক্লাবে আওয়ামী লীগের প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকীর আলোচনা সভায় দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেন, খালেদা জিয়ার শরীরিক অবস্থা নিয়ে মির্জা ফখরুল ও চিকিৎসকদের তথ্য দুরকম।
এদিকে, খালেদা জিয়াকে মুক্ত করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে রাজপথে নামার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি বলেন, বিএনপি কঠোর অবস্থানে না গেলে গণতন্ত্র উদ্ধার বা দলের দুর্দশা থেকে ঘুরে দাঁড়ানো যাবে না। রাজপথের আন্দোলন ছাড়া খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না বলেও মনে করেন গয়েশ্বর রায়।