সর্বশেষঃ

বিসিসি মেয়র এর পক্ষে থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শ্রমিক নেতা এস.এম. হুমায়ূন কবির মোতালেব।

গ্লোবাল টাইম২৪.কমঃ মহানগর আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র পক্ষে থেকে বরিশাল এর সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় শ্রমিক লীগ,বরিশাল জেলা শাখার সংগ্রামী সাংগঠনিক সম্পাদক এস এম হুমায়ূন কবির মোতালেব।

এক শুভেচ্ছা বার্তায়,বরিশাল এর সর্বস্তরের জনগণ বাসি’কে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বলেন। ঈদের আনন্দ ছড়িয়ে দিতে হবে পরস্পরের মাঝে।তিনি আরো বলেন, আত্মত্যাগ এবং মহান আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আযহা।

পশু কোরবানি দিয়ে মানুষের ভিতরের পাশবিক উপসর্গ নির্মূলের ঐশী আবহনে ফিরে এসেছে পবিত্র ঈদুল আযহা।

আল্লাহ কে সন্তুষ্টির জন্য নিজেকে বিলিন করে দেয়া এবং আত্মত্যাগে সমর্পিত হওয়ার ম্যাধমে আমাদের নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কর্মকান্ডে অংশগ্রহণ করা। বিভেদ বৈষম্যহীন এক সুখী-সমৃদ্ধ ও শান্তিপূর্ণ সমাজ গড়ার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বতর্মান করোনা পরিস্থিতিতে সকলকে সরকারি নির্দেশনা মেনে ঈদ উদযাপনের আহবান জানান।।

তিনি আরো বলেন,পবিত্র ঈদুল আযহা কে সামনে রেখে এই গরিব দুঃখী ও অসহায় মানুষের পাশে সবাই এগিয়ে আসি। বিত্তবানদের কাছে অনুরোধ আসুন সবাই মিলে করোনা ভাইরাসের সংক্রমণ কে কাটিয়ে ওঠার লক্ষ্যে সাধ্য মতো সাহায্যের হাত বাড়িয়ে দেই গরিব দুঃখী ও অসহায় মানুষের প্রতি। জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঘরে থাকুন সুস্থ থাকুন করোনা ভাইরাসের সংক্রমণ থেকে নিজে ও আপনার পরিবারকে সুরক্ষিত রাখুন।