সর্বশেষঃ

বীর মুক্তিযোদ্ধা সাহান আরা আব্দুল্লাহর মৃত্যুতে তথ্য প্রতিমন্ত্রী ডা.মুরাদ হাসান এর শোক প্রকাশ

জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ, পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র সহধর্মিনী বিশিষ্ট নারী নেত্রী ও বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লার মা ও বরিশাল জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বেগম সাহান আরা আব্দুল্লাহ’র মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা.মুরাদ হাসান এমপি।

ভয়াল ১৫ আগস্টের প্রত্যক্ষদর্শী ও শহীদ জননী সাহান আরা বেগম (৭২) রোববার (৭ জুন) রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (৮ জুন) প্রতিমন্ত্রী এক শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শাহানারা বেগম পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী), বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ’র স্ত্রী এবং বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র মা।বীর মুক্তিযোদ্ধা সাহান আরা বেগম একজন রাজনীতিবিদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সমাজ সেবক হিসেবে পরিচিত ছিলেন। তিনি ১৯৭৫ সালের ১৫ আগষ্ট কালরাতের প্রত্যক্ষদর্শী ছিলেন। বরিশাল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এবং কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা শহীদ জননী শাহানারা বেগমকে আজ সোমবার সকালে রাষ্ট্রীয় মর্যাদায় বরিশাল মুসলিম গোরস্থানে সমাহিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *