সর্বশেষঃ

বেগম সাহান আরা আবদুল্লাহ’র মৃত্যুতে যুবলীগের শোক প্রকাশ

কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের জেষ্ঠ্য সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেগম সাহান আরা আবদুল্লাহ শুক্রবার ঢাকার কলাবাগানের নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হন। তাৎক্ষণিকভাবে সাহান আরা আবদুল্লাহকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাত সাড়ে ১১টার দিকে তিনি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ।

তিনি বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি, পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক, মন্ত্রী ও সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ’র সহধর্মিনী, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র মাতা এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস এর মামী হন।

বেগম সাহান আরা আবদুল্লাহ’র বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্বামী, তিন ছেলে ও এক মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

বেগম সাহান আরা আবদুল্লাহর মৃত্যুতে বরিশালে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক অঙ্গনে শোকে ছায়া নেমে এসেছে। সোমবার (৮ জুন) তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় বরিশালে সমাহিত করা হবে।

মুক্তিযোদ্ধা বেগম সাহান আরা আবদুল্লাহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতের প্রত্যক্ষদর্শী ছিলেন।

এক যুক্ত বিবৃতিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *