সর্বশেষঃ

লুটপাট বন্ধ করাই আমার জন্য কাল হয়ে দাঁড়িয়েছে: মেয়র জাহাঙ্গীর

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম বলেছেন, নগরীর বিভিন্ন স্থানে লুটপাট বন্ধ করাই আমার জীবনে কাল হয়ে দাঁড়িয়েছে। জনগণের আমানত খেয়ানত করা যাবে না। নিজের জীবন দিয়ে হলেও আমানত রক্ষা করব।

গাজীপুর সিটি করপোরেশনের নগর ভবনে বুধবার ১২৬টি পূজামণ্ডপে অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় গাজীপুর মহানগর আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মী ও আসন্ন দুর্গাপূজা উদযাপন কমিটির নেতারা উপস্থিতি ছিলেন।

মেয়র জাহাঙ্গীর বলেন, কাজ যারা করে না তারা সমালোচনা করে। যারা কাজ করে তাদের বিরুদ্ধে অপপ্রচার চলে। অপপ্রচারকারী আমার ছাত্রজীবন থেকে শুরু করে গত সিটি করপোরেশনের নির্বাচন পর্যন্ত ছিল। আজও বিদ্যমান। মানুষের ভুলত্রুটি, অনিয়ম ও অন্যায় থাকবে সেগুলো নিয়ন্ত্রণে আনতে হবে।

সত্যের জয় অনিবার্য উল্লেখ করে তিনি বলেন, যারা ভুল বুঝেছে তারা সংশোধন হবে গুজবে কোনো লাভ হবে না। রাস্তা অবরোধ জ্বালাও-পোড়াও আওয়ামী লীগের কাজ নয়। আমাদের অভিভাবক প্রধানমন্ত্রীর যে কোনো সিদ্ধান্ত আমি মেনে নেব। উন্নয়নের ধারা অব্যাহত রাখার কথা উল্লেখ করে তিনি বলেন, অপপ্রচার করে দেশ ও দশের ক্ষতি করা যায়। উন্নয়ন করা যায় না।