সর্বশেষঃ

রংপুরে আইনজীবী হত্যার রহস্য উদঘাটন

রংপুরের আলোচিত জেলা ও জজ আদালতের সিনিয়র আইনজীবী আসাদুল হক হত্যার ঘটনায় জড়িত আসামিদের গ্রেফতার করা হয়েছে। এছাড়াও মামলার রহস্য উদঘাটন করেছে পুলিশ। তদন্ত টিম স্থানীয় জনগণের সহায়তায় হত্যার সাথে জড়িত আসামি মোঃ রতন মিয়াকে তাৎক্ষনিকভাবে গ্রেফতার করেন।

আজ রবিবার বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মোঃ শহিদুল্লাহ কাওছার পিপিএম। পুলিশ জানায়, তদন্ত টিম গ্রেফতারকৃত আসামি মোঃ রতন মিয়াকে (৩০) নিয়ে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। এছাড়াও ব্যাপক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামির হেফাজত হতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো চাকু, আইনজীবীর ব্যবহৃত মোবাইল ফোন ও তার ঘরের ড্রয়ার হতে চুরি যাওয়া ৭ হাজার ৩১৭ টাকাসহ গুরুত্বপূর্ণ আলামত উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

এছাড়াও ধৃত আসামি রতন মিয়ার পড়নে থাকা রক্ত মাখা ফুল হাতা শার্ট ও ট্রাউজার জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামি রতন মিয়াকে গতকাল শনিবার আদালতে সোপর্দ করলে সে হত্যার সাথে জড়িত থাকার বিষয়ে ১৬৪ ধারার স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে। অপরাধে জড়িত আসামি রতন মিয়া বিভিন্ন ধরনের চুরি, ছিনতাই এবং মাদক মামলায় জড়িত।
রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মোঃ শহিদুল্লাহ কাওছার পিপিএম জানান, উক্ত মামলার এজাহার নামায় ২নং আসামি সাইফুল ইসলামকে গতকাল শনিবার গ্রেফতার করা হয়েছে। তার বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে। উল্লেখ্য, তাজহাট থানাধীন ধর্মদাস বারআউলিয়া গ্রামস্থ এ্যাডভোকেট আসাদুল হককে নিজ বাড়িতে হত্যা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *