সর্বশেষঃ

বরিশালে সাবেক নারী কাউন্সিলরের অশ্লীল ছবি ফেসবুকে : পর্ণোগ্রাফি আইনে মামলা

বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক নারী কাউন্সিলর ইসরাত আমান রুপার অশ্লীল ছবি ফেসবুকে প্রকাশ করার অভিযোগে আদালতে পর্ণোগ্রাফি আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার সাবেক কাউন্সিলর রূপা বাদী হয়ে বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। বিচারক মামলাটি আমলে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

নথি সূত্রে জানা গেছে, মামলার আসামী করা হয় উজিরপুর উপজেলার সাতলা এলাকার মৃত জাফর মোল্লার ছেলে আবু তাজিন মোল্লাকে।

 

রুপা মামলায় উল্লেখ করেন, তার আত্মীয় স্বজন দেশে বিদেশে বিভিন্ন স্থানে থাকেন। তিনি নিজে বিভিন্ন সামাজিক কাজে ব্যস্ত থাকার জন্য তাজিনকে দায়িত্ব দেয়া হয়। তাজিন সততার অভিনয় করে তার বিশ্বাস অর্জন করে বিভিন্ন সময় টাকা, মোবাইল মোটর সাইকেল নেন। বিশ্বস্ততার সুযোগ নিয়ে আসা যাওয়ার সুবাদে রুপার বেড রুমে গোপন সিসি ক্যামেরা লাগান তাজিন।

 

সেখান থেকে সিডি করে এডিটিং শেষে প্রকাশ করার ভয় দেখিয়ে গত ১৮ সেপ্টেম্বর ৫ লাখ টাকা চান। এতে ২৪ সেপ্টেম্বর কোতয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরী করা হয়। তাজিন এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে ক্ষমা চাইলে রুপা তাকে মাফ করে দেন এবং সাধারণ ডায়েরীর অভিযোগ তুলে নেন। তাজিন নেশাগ্রস্ত হয়ে ১ নভেম্বর রুপা ও তার আত্মীয় স্বজনের ফেসবুক আইডিতে অশ্লীল ছবি প্রকাশ করেন। বিভিন্ন প্রকার অশ্লীল ও আপত্তিকর স্ট্যাটাস দিয়ে পুনরায় টাকা দাবী করে আসছেন।

 

এ অভিযোগে থানায় মামলা করতে গেলে থানা পুলিশ নেয়নি। এ ধরনের অভিযোগ দেয়া হলে আদালতের বিচারক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আনিছুর রহমান মামলাটি আমলে নিয়ে কোতয়ালী মডেল থানার ওসিকে মামলার এজাহার হিসাবে গ্রহণ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আদেশ দেন বলে জানান আদালতের বেঞ্চ সহকারী মোঃ সেলিম।